রাসেল-নারাইন বিপিএল মাতাতে চট্টগ্রামে

রাসেল-নারাইন বিপিএল মাতাতে চট্টগ্রামে

ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার আন্দ্রে রাসেল ও সুনীল নারাইন। বিশ্বব্যাপি বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে খেলে এই দুই তারকা ব্যাপক খ্যাতি অর্জন করেছেন, পরিচিতি পেয়েছেন টি-টোয়েন্টি স্পেশালিষ্ট হিসেবে। ক্যারিবীয় এই জুটিই এবার মাতাবেন বিপিএল।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে এবারের আসরেও মাঠ মাতাবেন রাসেল-নারাইন জুটি। ইতোমধ্যেই চট্টগ্রামে দলের সঙ্গে যোগ দিয়েছেন তারা। ক্যারিবীয় এই দুই তারকা আগামী সোমবার কুমিল্লার হয়ে প্রথম মাঠে নামবেন। সেদিন সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়নরা।

রাসেল ও নারাইনের দলের সঙ্গে যুক্ত হওয়ার খবরটি নিশ্চিত করা হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দেয়া এক ফেসবুক পোস্টে। রাসেল এতিদন ব্যস্ত ছিলেন জাতীয় দলের দায়িত্বে। অস্ট্রেলিয়া সফরে টি-টোয়েন্টি দলে ছিলেন তিনি। অজিদের বিপক্ষে সবশেষ ইনিংসে তিনি খেলেছেন ২৯ বলে ৭১ রানের ঝড়ো এক ইনিংস।

ওদিকে নারাইন ব্যস্ত ছিলেন আইএল টি-টোয়েন্টি লিগে। টুর্নামেন্টে ১০ ম্যাচ খেলে তিনি নিয়েছেন ৭ উইকেট। এদিকে এবারের আসরে পয়েন্ট টেবিলে কুমিল্লা আছে সুবিধাজনক অবস্থায়। ৯ ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে প্লে অফ নিশ্চিত হয়েই আছে বর্তমান চ্যাম্পিয়নদের। আর ২ পয়েন্ট পেলেই আনুষ্ঠানিকভাবে শেষ চারে জায়গা পাকাপাকি হয়ে যাবে লিটন দাসদের।

আপনি আরও পড়তে পারেন